ঢাকা, মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রাত ১২:১৮
বাংলা বাংলা English English

জয়পুুরহাটে প্রেমিকাকে অপহরণ,র‍্যাবের হাতে প্রেমিক আটক


জয়পুরহাট সদর উপজেলার দোগাছী এলাকা থেকে অপহৃত এক নারীকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহরণকারী প্রেমিক মো. নুরনবী ইসলামকে (২১) আটক করেছে জয়পুুরহাট র‍্যাব-৫, ক্যাম্পের সদস্যরা।

আটককৃত অপহরণকারী প্রেমিক জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম দোগাছী গ্রামের মো. মোতালেবের ছেলে। মঙ্গলবার গভীর রাতে তাকে আটক করা হয়।

মঙ্গলবার(১৪ মার্চ) দুপুরে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান জানান, অপহৃত ওই প্রেমিকা বগুড়া জেলার আদমদিঘী উপজেলার পালোয়ানপাড়া গ্রামের তার পরিবারের সঙ্গে থাকতেন। প্রেমিক নূরনবী একই এলাকায় একটি দোকানে কাজ করতেন। একসময় তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হলে পরিবারের সমঝোতায় তাদের প্রেমের সম্পর্ক ছিন্ন করা হয়। কিন্তু প্রেমিক নূরনবী বিষয়টি মেনে না নিয়ে প্রেমিকাকে নিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে।

তিনি আরও জানান,পালিয়ে যাওয়ার বিষয়টি প্রেমিকার পরিবার বুঝতে পেরে মেয়েকে বুঝালে সে তার ভুল বুঝতে পেরে সেই পথ থেকে সরে আসে এবং প্রেমিক নূরনবীকে বলে দেয় তার সঙ্গে আর কোনো সম্পর্ক রাখা সম্ভব নয়।

প্রেমিকার মুখে এমন কথা শুনে নূরনবী ক্ষিপ্ত হয়ে গত (১১ মার্চ) তার দুই বন্ধুর সহায়তায় প্রেমিকাকে রাস্তা থেকে অপহরণ করে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী এলাকায় তার নিজ বাড়িতে নিয়ে যায়। এদিকে মেয়েকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ না পেয়ে স্থানীয় থানায় জিডি করেন। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করলে র‌্যাব অভিযান চালিয়ে অপহৃত প্রেমিকাকে উদ্ধার করে এবং অপহরণকারী প্রেমিককে আটক করে।

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে বগুড়া জেলার আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সব খবর